শপিং বিজনেস কার্ড । Shooping Business Card

একটি বিজনেস কার্ড বা ভিজিটিং কার্ড কেন আপনার প্রয়োজন হতে পারে?

একটি ভিজিটিং কার্ড বা বিজনেস কার্ড প্রত্যেকের কাছেই সমান গুরুত্বপূর্ণ। কারন একটি বিজনেস কার্ড আপনার নিজের, আপনার কাজের, আপনার ব্যাবসায়ের পরিচয় বহন করে।

আপনার প্রশ্ন হতে পারেঃ


  • আপনি যদি ছাত্র হন তাহলে বিজনেস কার্ডগুলি কি গুরুত্বপূর্ণ?
  • আপনি বেকার থাকলেও বিজনেস কার্ড কি গুরুত্বপূর্ণ?
  • আপনি যদি একজন ব্যবসায়ী হন তখনও কি আপনার এটি প্রয়োজন আছে?

সংক্ষিপ্ত উত্তর হল হ্যাঁ.

প্রতিটি মানুষেরই একটি বিজনেস কার্ড বা একটি ভিজিটিং কার্ড প্রয়োজন।

দেখামাত্র কোনো ব্যক্তির সাথে সহজ পদ্ধতিতে সংযোগ স্থাপনের একটি মাধ্যমই হচ্ছে বিজনেস কার্ড বা ভিজিটিং কার্ড। এর মাধ্যমে এক মুহূর্তেই আপনি আপনার নিজের, কাজের বা ব্যবসায়ের পরিচয় প্রদান করতে পারবেন যা আপনার কাজকে অনেকটা সহজ করে দিবে।

অনেক কারনের মধ্যে ২ টি কারনে একটি বিজনেস কার্ড প্রয়োজন হতে পারেঃ

1. বিজনেস কার্ড বা ভিজিটিং কার্ড আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলে

যখন আপনি কারো সাথে সাক্ষাৎ করেন এবং সেই মুহূর্তে সম্মতি তৈরি করতে আপনি তাদের সাথে কাগজ-কলম বা টেলিফোনের পাশাপাশি আপনার যাবতীয় তথ্য বিজনেস বা ভিজিটিং কার্ডটির মাধ্যমে প্রকাশ করতে পারেন।

কোথাও কোথাও অনেকেই সরাসরি মোবাইল নাম্বার হস্তান্তরেও দ্বিধা করে। সেক্ষেত্রেও আপনি কার্ডটির যথাযথ ব্যবহার করতে পারেন।

অনেক সময় অনেকের কাছেই যোগাযোগের জন্য ঐ মুহূর্তে যান্ত্রিক জিনিস যেমন মোবাইল, ল্যাপটপ নাও থাকতে পারে বা ঐ মুহূর্তে যান্ত্রিক জিনিসের ব্যবহার করে খুশি নাও হতে পারে।

এইসব ক্ষেত্রেই আপনার সাথে দেখা করার সাথে সাথে তাৎক্ষণিক যোগাযোগের মাধ্যম হিসেবে এটির ব্যবহার করতে পারেন। যা আপনি ছাত্র হন বা বেকার উভয় ক্ষেত্রেই প্রয়োজনীয়।

2. বিজনেস কার্ড বা ভিজিটিং কার্ড দেখায় যে আপনি কতটা প্রফেশনাল

সবচেয়ে কম সময়ে এবং ছোট একটা জিনিসের মাধ্যমে আমরা আমাদের তথ্য সহজে প্রকাশ করতে পারি।

মানুষ সাধারনত কোনো ব্যাবসা শুরু করলেই খেয়াল করবেন যে দেখা হওয়া মাত্রই একটা কার্ড ধরিয়ে দেয়। যার মাধ্যমে আপনি উনার সাথে যোগাযোগের তথ্যও পেলেন সাথে সাথে উনার ব্যবসা সম্পর্কেও আপনি ধারনা পেলেন বা উনার ব্যবসা নিয়ে আপনি পরিচিত হলেন। দেখেন, শুধু একটা কার্ড উনার কাজটা কতটুকু সহজ করে দিল। উনি মুখে বলে বলে উনার ব্যবসাকে মার্কেটিং করার চাইতে একটি কার্ড দিয়েই মার্কেটিং এর কাজ চালিয়ে নিলেন। কত মার্জিত ভাবেই উনি উনার ব্যবসাটাকে পরিচয় করিয়ে দিতে পারলেন। এক্ষেত্রে কার্ড যদি কোনো প্রফেশনাল ডিজাইনারকে দিয়ে করানো হয় তবে ব্যাপারটা আরো মজার। আপনি তখন কার্ডের উপর ফিদা হয়ে যাবেন পাশাপাশি ব্যবসার উপরও যা ব্যবসাটাকেও আস্তে আস্তে জমিয়ে তুলবে। ব্যাপারটা অনেক মজার না?






বিজনেস কার্ড টাইপঃ কর্পোরেট
বিজনেস কার্ড সাইজঃ  ৩.২৫X ২ ইঞ্চি
রেজুলেশনঃ ৩০০
প্রিন্টঃ রেডি টু প্রিন্ট
ফরম্যাটঃ AI, EPS,JPEG,VECTOR,SVG

আপনার ব্যবসার জন্য লোগো অথবা অন্য কোন ডিজাইন প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ।
আমরা নিচের এই পরিষেবাগুলি (প্রি-পেইড) প্রদান করি ।
লোগো ডিজাইন, ফেসবুক কভার & ফেসবুক পোস্ট, প্রোডাক্ট পোস্ট ডিজাইন, লেটারহেড, বিজনেস কার্ড ডিজাইন, আইডি কার্ড, ফুড মেন্যু, ব্রান্ডিং ডিজাইন, বুক কভার, টি-শার্ট ডিজাইন, ব্যানার, এক্স স্ট্যান্ড ব্যানার, ফ্লায়ার, জীবনবৃত্তান্ত, এবং সম্পূর্ণ স্টেশনারি ডিজাইন সেবা সহ আরও অনেক।

আপনাকে ধন্যবাদ।